কালীগঞ্জে ইজিবাইক চালককে পিটিয়ে টাকা ছিনতাই। থানায় মামলা

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ, (ঝিনাইদহ) প্রতিনিধি জানান ===
কালীগঞ্জে এক ইজিবাইক চালককে পিটিয়ে জখম করে টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার ইজিবাইকটি ছিনিয়ে নেবার চেষ্টা চালালে পথচারী জনতার প্রতিরোধে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা আহত চালক পৌর এলাকার হেলায় গ্রামের সুমন রহমান (২৫) কে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। শুক্রবার সকালে শহরের ফয়লা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জনের নাম উল্লেখ করে থানাতে একটি অভিযোগ দায়ের হয়েছে।
মামলার বাদী ও আহত ইজিবাইক চালক সুমন জানায়, শুক্রবার সকাল ১০ টার দিকে ফয়লা দাসপাড়া মোড় থেকে যাত্রী সেজে ফয়লা গ্রামের শিপুল (৩৫) ও শাওন (২২) ইজিবাইকটি ভাড়া নেয়। ইজিবাইকটি মাষ্টারপাড়ার ভেতরে নিয়ে যাত্রীবেশি ওই দু’সন্ত্রাসী চালক সুমনের গলায় ছুরি ধরে তার পকেট থেকে ১২ শত টাকা ছিনিয়ে নেয়। এরপর লোহার রড় দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে ইজিবাইকটি ছিনিয়ে নেবার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে দুপুরের পর ওই দু’সন্ত্রাসীর নাম উল্লেখ করে থানাতে একটি অভিযোগ দায়ের করেছে। উল্লেখ্য, গত ১ সপ্তাহ আগেও হেলায় গ্রামের আতিয়ার রহমান নামে আরো এক ইজিবাইক চালককে কুপিয়ে জখম করেছিল ওই সন্ত্রাসী চক্রের সদস্যরা।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, তিনি বাইরে আছেন, থানায় এসে অভিযোগ দেখে ব্যাবস্থা নিবেন বলে জানান।   সংবাদ প্রকাশঃ  ৩০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ