করোনা সংকটময়ে অক্সিজেন – সুরক্ষা সেবা সামগ্রী ও খাদ্য সহায়তায়  “অনুভূতির ” আত্ম প্রকাশ

বুড়িচংয়ে মানব সেবায় সার্বক্ষণিক পাশে থাকার অঙ্গীকার নিয়ে
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন     ব্রাক্ষণপাড়া ( কুমিল্লা)  প্রতিনিধি।। মঙ্গলবার কুমিল্লার দক্ষিণ জেলা যুবলীগ নেতা অনুভূতির আহবায়ক আব্দুছ ছোবহান খন্দকার সেলিমের আহবানে অনুভূতি নামের একটি সমাজ সেবা মূলক সংগঠনের আত্ম প্রকাশ ঘটেছে এবং সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।  প্রাথমিক অবস্হায় বুড়িচং উপজেলা পর্যায়ে করোনা সংকটময় কালিন মানুষের জীবন বাঁচাতে অক্সিজেন সেবা – সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তায় সাধ্যমত কাজ করার প্রত্যায় নিয়ে সংগঠনটির আত্ম প্রকাশ করে উপজেলা সদরের আব্দুস ছোবহান চেয়ারম্যান এর মার্কেটের ২য় তলায়।
কতিপয় উদ্দ্যোমী যুবক ও তরুনদের সনন্বয়ে অনুভূতির পথচলা শুরু। মানব সেবায় আছি সার্বক্ষণিক পাশে।
মঙ্গলবার দুপুরে এ অনুভূতির পথচলার আত্ম প্রকাশককে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে  বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনুভূতির আহবায়ক দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোঃ আব্দুছ ছোবহান খন্দকার সেলিম এবং পরিচালনা করেন এইচ এন এম আতিকুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম, এম সালাহ উদ্দিন টিপু, আনিছুর রহমান মাষ্টার, ডা. মামুন মজুমদার, সাজ্জাদ কবির মাষ্টার, নুরুল করিম মেহেদী, নুরুল বাশার ভূইয়া, সোহেল রানা, জসিম উদ্দিন চাষি, মাইন উদ্দিন খান, এম পারভেজ, কবির খন্দকার, আব্দুর রহমান শুভ, তোফায়েল আহমেদ, এম ফারুক হোসেন, মেহেদী হাসান অপূর্ব, কাজী আরিফ, কাজী বশির ও তানভীর চৌধুরী  প্রমুখ।
ক্যাপশনঃ- মঙ্গলবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা  সদরে করোনা সংকট ময় কালীন অক্সিজেন -সুরক্ষা ও খাদ্য সামগ্রী সহায়তা সেবা নিয়ে অনুভূতি নামে একটি সামাজিক সংগঠনের আত্ম প্রকাশ উপলক্ষে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন।সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ