করোনা যুদ্ধে চিকিৎসা সেবায় জনগনের পাশে থাকায় ডাক্তার আফরোজ সুলতানা লূনা আরএমও

সিটিভি নিউজ।।    এন.আই.মিলন, প্রতিনিধি জানান ==- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় চিকিৎসা ক্ষেত্রে স্বামী/স্ত্রী বিশেষ অবদান রাখায় স্ত্রী ডাক্তার আফরোজ সুলতানা লূনা কে বীরগঞ্জ স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে দাইত্ব অর্পন করলেন কর্তৃপক্ষ।
করোনা ভাইরাস মহামারিতে চিকিৎসা সেবায় জনগনের পাশে থেকে করোনা প্রতিরোধে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়ে চিকিৎসক ডাক্তার আফরোজ সুলতানা লূনা নিজের এক মাত্র শিশু কন্যার সকল মায়া ত্যাগ করে প্রতিনিয়োত নিজেদের উজার করে অসুস্থ মানুষগুলোকে সুস্থ করে তোলার জন্য লড়াই এর উপহার হিসাবে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে বৃহস্পতিবার বিকালে অফিসিয়াল ভাবে দাইত্ব অর্পন করলেন হাসপাতাল কর্তৃপক্ষ।
ডাক্তার আফরোজ সুলতানা লূনা বীরগঞ্জের কৃতি সন্তান ডাক্তার মাহমুদুল হাসান পলাশ এর স্ত্রী ও এক ফুটফুটে কন্যা সন্তানের জননী। যিনি নিজেও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে সুনামের সাথে দীর্ঘদিন দ্বাইত্ব পালন করে বর্তমানে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত রয়েছেন। সেখানে তিনি করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান করছেন।
এব্যপারে বীরগঞ্জবাসী ডাক্তার আফরোজ সুলতানা লুনা’কে অভিনন্দন জানিয়ে ডাক্তার দম্পত্তি ডাক্তার মাহমুদুল হাসান পলাশ ও ডাক্তার আফরোজ সুলতানা লুনা’র সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email