করোনা ভ্যাকসিন ঝালকাঠিতে ৭৪৫ জনের রেজিস্ট্রেশন

সিটিভি নিউজ।।   মো. নজরুল ইসলাম, ঝালকাঠি  সংবাদদাতা জানান ==
ঝালকাঠি জেলায় করোনা প্রতিরোধ ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হতে যাচ্ছে। রবিবার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মধ্যেমে ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। এর পরেই ১৫ ক্যাটাগরিতে অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেওয়া হবে। জেলার জন্য চাহিদা পাঠানো হয়েছিল ১৯ হাজার ডোজের কিন্তু এসেছে ১২ হাজার ডোজ। শনিবার দুপুর পর্যন্ত রেজিস্ট্রেশন করেছে ৭৪৫ জন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ভ্যাকসিন প্রদানের জন্য জেলায় বিভিন্ন ক্যাটাগরির ১৯ হাজার মানুষের তালিকা তৈরি করা হয়েছে। এদের মোবাইলফোনে অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। অনেকের রেজিস্ট্রেশন সফল হলেও অনেকে সঠিক ভাবে তা করতে পারেনি।
ঝালকাঠির সিভিল সার্জন ডক্তার রতন কুমার ঢালী জানান, কিছু টেকনিক্যাল সমস্যা এখনো রয়ে গেছে, এগুলো সমাধান হয়নি। যারা রেজিস্ট্রেশন করেছেন, তাদের মধ্য থেকে জেলায় কেন্দ্রওয়ারী ৭৫০ জনের তালিকা পাওয়া গেছে। এর মধ্যে ঝালকাঠি সদর হাসপাতাল কেন্দ্রে ৪১০, কাঁঠালিয়া উপজেলায় ১১০, রাজাপুরে ১৫০ ও নলছিটিতে ৭৫ জন রয়েছেন। অনেকে রেজিস্ট্রেশন করেও ফিরতি ম্যাসেজ পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।
সিভিল সার্জন আরো জানান, ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীকে ভ্যাকসিন প্রদানের মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করা হবে। ভ্যাকসিন প্রদানের জন্য জেলা সদরে ৮টি, ও তিনটি উপজেলায় তিনটি করে প্রশিক্ষণপ্রাপ্ত টিম তৈরি করা হয়েছে। #

সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ