করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে মুরাদনগর থানা পুলিশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
‘করোনা থেকে সাবধান তিন ফুট দূরত্বই সমাধান’‘করোনা থেকে সাবধান মাস্ক পরলে সমাধান’‘বেড়ে যাচ্ছে করোনা হাত ধুতে ভূলোনা’ এই তিনটি সেøাগানকে সামনে রেখে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে মুরাদনগর থানা পুলিশ।
শনিবার দুপুরে কর্মসূচির অংশ হিসেবে মুরাদনগর থানা থেকে একটি র‌্যালি বের হয়। পরে সদরের আল্লাহু চত্বর হয়ে কোম্পানীগঞ্জ বাজারে গিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে আতঙ্কিত হয়ে অতিরিক্ত পণ্য ক্রয় না করতে ও গুজবে কান না দিয়ে করোনা ভাইরাস থেকে রক্ষাপেতে সাধারণ মানুষকে উদ্ধুদ্ধ করা হয়।
এসময় কুমিল্লা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফা, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমানসহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email