করোনা চিকিৎসায় ১০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।
সিটিভি নিউজ।।        ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে : সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। উক্ত হাসপাতালে এ পর্যন্ত ৮৫টি অক্সিজেন সিলিন্ডার ও ১০ বেডের একটি করোনা ইউনিট রয়েছে। রবিবার বিকেলে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল আলম।
খোঁজ নিয়ে জানা গেছে, ৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালে ১০ বেডের সেন্ট্রাল অক্সিজেনের করোনা ইউনিট রয়েছে। গত ১০ দিন ধরে করোনা রোগীর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। রোববার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৭ জন। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন একজন। করোনার শুরু থেকে এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ২৩৪ জন। হাসপাতালে সরকারি অক্সিজেন সিলিন্ডার ছিল ৫৯টি। এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন দিয়েছেন ২৬টি। বর্তমানে উক্ত হাসপাতালে ৮৫টি অক্সিজেন সিলিন্ডার রয়েছে।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মিয়া, আমেরিকা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম দিপু ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) সিরাজুল ইসলাম মানিক ও ডা: মাসুম হাসান প্রমুখ।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজমুল আলম বলেন, ‘সারা দেশের মতো মুরাদনগরেও করোনা পরিস্থিতি ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার পাওয়া সত্যিই স্বস্তির বিষয়। আমরা আগেও এমপি মহোদয়ের কাছ থেকে ১৬টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছি। আমরা এমপি মহোদয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email