করোনায় গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ৪ জনের মৃত্যু আক্রান্ত ৮৯

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : হটস্পট নারায়ণগঞ্জে মরণঘাতি করোনায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৮৯ জনে। এছাড়া নতুন করে আক্রান্ত ৯৪ জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৫৯৪ জন। নতুন করে মারা যাওয়া ৪ জন সোনারগাঁও উপজেলার বাসিন্দা। সোমবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩২৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত ৯৯৭। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১০৮ ও মারা গেছেন ২ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩১৭ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২৮৬ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৫৬০ জন আক্রান্ত।
এই পর্যন্ত জেলায় মোট ১৫ হাজার ৬৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৮ জনের।
এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৪ হাজার ৭২৭, সদর উপজেলায় ৩ হাজার ৫১৩, বন্দরে ৭৬৮, আড়াইহাজারে ১ হাজার ৬০৬, সোনারগাঁয়ে ১ হাজার ২২৯, রূপগঞ্জে ৩ হাজার ৮৪৩ জনের।
জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯১০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫১৩ জন, সদর উপজেলার ২৯৩ জন, রূপগঞ্জের ১০ জন ও আড়াইহাজারের ৪৭ জন, বন্দরের ১৯ ও সোনারগাঁয়ের ২৮ জন।

সংবাদ প্রকাশঃ  ৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ