করোনায় কুমিল্লায় সাবেক অধ্যক্ষ ও চেয়ারম্যানের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ====== করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লায় সাবেক অধ্যক্ষ ও চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুন) বিকেলে কুমিল্লা বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন ও একই দিন সন্ধ্যা ৭টায় কুমিল্লা অজিতগুহ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলকাসুর রহমান মৃত্যু বরণ করেন। দুজনই কুমিল্লা মেডিকেল কলেজে স্থাপিত করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ দুই রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিত্বের মৃত্যুতে কুমিল্লা জুড়ে শোকের ছায়া নেমে আসে।
আলকাসুর রহমানের ১৪ জুন করোনা ধরা পড়ে। স্বাসকষ্ট বেড়েগেলে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজের করোনা ইউনিটে ভর্তি করা হয়। ১৫ জুন সকালে অবস্থার অবনতি হলে ইউনিটের আইসিইউতে নেওয়া হয়, ডাক্তারদের শত চেষ্টায়ও তার অবস্থার উন্নতি হয়নি। বীর মুক্তিযোদ্ধা আলকাসুর রহমান দীর্ঘ সময় কুমিল্লা অজিতগুহ কলেজের অধ্যক্ষ ছিলেন। বিভিন্ন সময় জেলা আওয়ামীলীগের দায়িত্বে ছিলেন। কুমিল্লা মহাবিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য, জেলা বাকশিস এর প্রাক্তন সাধারণ সম্পাদক ছিলেন।
করোনায় নিহত বিল্লাল হোসেন কুমিল্লা বরুড়া উপজেলার ৯ নং দক্ষিণ শীলমুড়ী ইউনিয়নের সাবেক একটানা ২২ বছর চেয়ারম্যান ছিলেন, বরুড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিতি ছিল, বরুড়া ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ছিলেন। জানাজা শেষে অধ্যক্ষ আলকাসুর রহমানকে কুমিল্লা সদর দক্ষিন নিজ গ্রামে ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেনকে বরুড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email