কচুয়া চৌমুহনী হতে ২৮ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। প্রেস বিজ্ঞপ্তি ।।     কচুয়া চৌমুহনী এলাকা হতে ২৮ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক কারবারি গ্রেফতার। মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ।  বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ০১ ডিসেম্বর ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কচুয়া চৌমুহনী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৮ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার কুচাইপট্টি মাইজারহাট গ্রামের সেকান্দার কাজী এর ছেলে ইব্রাহীম (৩০); ২। গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার খামার বাড়–য়া গ্রামের মোঃ জহুরুল হক এর ছেলে মোঃ আনারুল হক (৩০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।   প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে কুমিল্লা, শরীয়তপুর, গাইবান্ধা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email