কচুয়ায় বৈশাখী মেলা উদযাপন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: করোনা ভাইরাসজনিত মহামারির কারণে প্রায় দুই বছর পর বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুরের কচুয়ায় পহেলা বৈশাখ উদযাপন করা হয়েছে।
এই উপলক্ষে উপজেলার মনসামূড়া পূজা মন্দিরে মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মনসাপূজা মন্দির কমিটির আয়োজনে এ বৈশাখী মেলার আয়োজন করা হয়।
বৈশাখী মেলায় মনসামূড়া পুজা কমিটির সাধারন সম্পাদক প্রনয় চক্রবর্তী,পুরোহিত বিশ^জিত চক্রবর্তী ও শিক্ষক পিযুষ কুমার বলেন, প্রতি বছর মনসা নয়াকান্দি গ্রামে মনসামূড়া পূজা মন্দিরে বৈশাখী মেলা হয়। বিগত ২ বছর যাবত করোনার কারনে মেলা বন্ধ ছিল। বর্তমানে করোনা কাটিয়ে পূনরায় মেলা শুরু হওয়ায় আমরা আনন্দিত। এখানো হাজারো হিন্দু ধর্মালম্বীরা তাদের মনের বাসনা পুরনে অর্চনা করে থাকেন।
একই দিনে উপজেলার দোয়াটি সপ্রাবির মাঠসহ কচুয়ার বিভিন্ন স্থানে বৈশাখী মেলা উদযাপন করা হয়েছে।
এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আ’লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, পেশাজীবীসহ নানা শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email