কচুয়ায় প্রেম সংক্রান্ত জেরে প্রেমিককে ছুরিকাঘাতের পর প্রেমিকার আত্মহত্যা 

সিটিভি নিউজ ।।      মোঃ জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
চাঁদপুরের কচুয়ায় প্রেম সংক্রান্ত জের ধরে প্রেমিককে ছুরিকাঘাতের পর প্রেমিকার আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শনিবার উপজেলার পাথৈর ইউনিয়নের আটোমোর গ্রামে এঘটনা ঘটে।

জানাযায় উপজেলার আটোমোড় গ্রামের মনির হোসেন মোল্লার মেয়ে বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মিতু আক্তারের সাথে আটোমোর গ্রামের হোসেন মিয়ার হোটেলের কর্মচারী সোহাগ (২৩) এর দীর্ঘদিন ধরে প্রেমের সর্ম্পক ছিল। প্রেমিক সোহাগ একই উপজেলার  চাংপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে। সোহাগ শনিবার দোকানের কাজ শেষে আটোমোর মসজিদ সংলগ্ন পুকুরে গোসল করতে যাওয়ার সময় প্রেমিকা মিতু আক্তার প্রেমিক সোহাগের গলায় চুরিকাঘাত করার পর বাড়িতে গিয়ে নিজেও বিষপান করে। প্রেমিকা মিতুকে গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মুত্যু হয়।

এদিকে প্রেমিক সোহাগকে আশঙ্কা জনক অবস্থায় কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি দেখে তাকে তাৎক্ষনিক ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।
এঘটনায় প্রেমিক সোহাগের ভাই জসিম উদ্দিন তাঁর ভাইকে ভালোবাসার নামে উত্তোক্ত করে গলায় চুরিকাঘাত করার দায়ে প্রমিকা মিতুকে ১ নং বিবাদী তার বাবা ও ভাইকে বিবাদী করে গত রবিবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দীন জানান, প্রেম ঘটিত বিষয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। প্রেমিকা মিতুর লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে।  মিতুর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ  ২৫-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ