কচুয়ায় জাতীয় যু্ব দিবসে সফল আত্মকর্মী হিসেবে সম্মাননা ক্রেস্ট  পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু

সিটিভি নিউজ।।   মোঃ জুয়েল রানা, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি॥ চাঁদপুরের কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও স্বীকৃতি পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু। ১ নভেম্বর ২০২১ জাতীয় যুব দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাত থেকে তিনি  কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,এসিল্যান্ড মাহমুদা কুলসুম মনি,যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব উল আলম,ওসি মো. মহিউদ্দিন,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়াসহ অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য যে, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০১০ সালে সোনার বাংলা সাহিত্য পাঠাগার নামে একটি যুব সংগঠন প্রতিষ্ঠা করেন। তিনি বর্তমানে ওই সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি দৈনিক যুগান্তর,আনন্দ টিভি ও দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকায় কচুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এদিকে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদ পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিকসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
ছবি: কচুয়ায় জাতীয় যুব দিবসে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত থেকে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদ গ্রহন করছেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু। ==সংবাদ প্রকাশঃ  ০২-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ