কচুয়ায় ইউপি সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
কচুয়ায় ইউপি সদস্য মো. হান্নান মিয়া,আওয়ামী লীগ নেতা রাকিবুল হাসান রাকিবসহ এলাকাবাসীকে ষড়যন্ত্রমূলক অহেতুক মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল রবিবার ১২টা থেকে ১টা পর্যন্ত সহদেবপুর বাজারে এ মানববন্ধন করে এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা বলেন, ইউপি নির্বাচনকে সামনে রেখে মিথ্যা ঘটনা সাজিয়ে কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য মো. হান্নান মিয়া ও আওয়ামী লীগ নেতা রাকিবুল ইসলাম রাকিবসহ ৭জনকে প্রতিহিংসা বশত ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে তাদের হয়রানি করছে রুবেল নামের জনৈক যুবক।
এলাকাবাসী বলেন, ঘটনার সময় বিগত ৩০শে অক্টোবর আওয়ামী লীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব এলাকায় ছিলেন না। তিনি তাঁর কর্মস্থল ঢাকার মহাখালী আইসিডিআর এ কর্মরত ছিলেন। অথচ তাকেসহ অন্যান্যদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে হয়রানিমূলক মামলা দিয়ে হয়রানি করছে। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এ মামলা দ্রুত প্রত্যাহারের  দাবি জানান এলাকাবাসী। ইউপি সদস্য মো. হান্নান মিয়া বলেন, এলাকাবাসীর সহযোগিতায় আমি পরপর দু’বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে সরকারি সহায়তায় এলাকার ব্যাপক উন্নয়ন করি। আমার উন্নয়ন ও জনপ্রিয়তা দেখে একটি বিশেষ মহল আমার বিরোধীতা করে আসছে। নির্বাচনকে ঘিরে ওই মহলটি ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি প্রশাসনের মাধ্যমে মিথ্যা মামলা প্রত্যাহার ও ন্যায় বিচার চাই।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেন,ইউপি সদস্য মো. হান্নান,স্থানীয় আওয়ামী লীগ নেতা রাকিবুল হাসান, স্থানীয় অধিবাসী আব্দুল বারেক,সোলেমান,আলমাছ,ছাত্রলীগ নেতা আলামিন সুমন ও জালাল আহমেদ প্রমুখ। এসময় এলাকার শতশত লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ায় ইউপি সদস্য হান্নান মিয়াসহ এলাকাবাসীকে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।সংবাদ প্রকাশঃ  ১৫-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email