কচুয়ায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মাসুদুর রহমান বাবুল

সিটিভি নিউজ।।     মোঃ জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন  বিশিষ্ট সমাজ সেবক,দানবীর ও শিক্ষানুরাগী কচুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মাসুদুর রহমান বাবুল।
গতকাল ঢাকা বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক মোঃ মহিবুলল্লাহ মাহি ও পালাখাল মডেল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ইকবাল হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ডাঃ মাসুদুর রহমান বাবুল ইউনিয়নের  সকলের কাছেই একজন পরিচিতি মুখ। বর্তমানে তিনি সততা ও নিষ্ঠার সাথে কচুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রাজনৈতিক জীবনে কখনো তিনি নিজেকে নিয়ে ভাবেননি। সর্বদা এলাকার গরীব ও মেহনতি মানুষকে নিয়ে ভেবেছেন। তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। ইতিমধ্যে তিনি এলাকায় বিদ্যুৎ,খাল খনন,রাস্তা মেরামত ও ব্রীজ কালভার্ট নির্মান করে এলাকার উন্নয়নে ব্যাপক সাড়া দিয়েছেন।
জাতি,ধর্ম বিবেচনা না করে সকলের বিপদেই সবার আগে ঝাপিয়ে পড়েন তিনি। তাই এলাকার সকল শ্রেণি পেশার মানুষের কাছে তিনি জনদরদী হয়ে গেছেন। জনগণের ইচ্ছা ও ভালোবাসার প্রতিদান দিতে  জনপ্রতিনিধি হয়ে সকলের সেবা করা এবং সুখে দুঃখে সর্বদা সকলের পাশে থাকার জন্য এবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি।
যে কারনে এই ইউনিয়নের বেশির ভাগ মানুষ ডাঃ মাসুদুর রহমান বাবুলের পক্ষে মতামত ব্যক্ত করেছেন। সে ক্ষেত্রে আওয়ামী লীগের একক মনোনয়ন পেলে তিনি বিপুল পরিমাণ ভোটে জয়লাভ করবেন বলে তারা আশাবাদী।
 ডাঃ মাসুদুর রহমান বাবুল এ প্রতিবেদককে জানান, আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কচুয়ার অভিভাবক সাবেক  স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয়ের আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্কুল জীবন থেকেই পড়াশোনার পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ গ্রহন করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়ন করতে সর্বদা কাজ করে যাচ্ছি। দীর্ঘ কয়েক বছর যাবদ কচুয়া উপজেলা যুবলীগের একটি গুরুত্বপূর্ণ পদ যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। স্কুল জীবন থেকেই আমার রাজনৈতিতে পথ চলা। মামুষকে সেবা ও ভালোবাসার হাত আরও বাড়িয়ে দিতে এবছর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। কচুয়ার উন্নয়নের রুপকার সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী জননেতা ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয় যদি আমার দীর্ঘদিনের রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে আমাকে যোগ্য মনে করে আওয়ামী লীগের দলীয় প্রতীক দেয় তাহলে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয়কে জনগণের ভোটের মাধ্যমে নৌকার বিজয় উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ  ০২-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ