কচুয়ায় আওয়ামী লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ জুয়েল রানা, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ দেশের উন্নয়নে, মানুষের ভাগ্য পরিবর্তন, শেখ হাসিনার অবদান ও দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে চাঁদপুরের কচুয়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পাথৈর ইউনিয়নের বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উঠান বৈঠকে পাথৈর ইউপি চেয়ারম্যান মোঃ আলী আক্কাস মোল্লা’র সভাপতিত্বে উঠান বৈঠক অনুষ্ঠিানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ড. সেলিম মাহমুদ। এসময় বক্তব্যে প্রধান অতিথি ড.সেলিম মাহমুদ বলেন, এই বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যেতে বঙ্গবন্ধুর কন্যা ও জননেত্রী শেখ হাসিনার ব্যাপক ভূমিকা রয়েছে। এ দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিদেশের মাটিতে অগাধ পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরোও বলেন আওয়ামীলীগ নয় বরং বিদেশিদের ধর্ণা চেয়ে অবৈধ পন্থায় ক্ষমতায় আসতে চায় বিএনপি। তাই আসুন আমরা বিএনপির এই অপপ্রচার ও মিথ্যাচার থেকে সরে এসে বাংলাদেশ আওয়ামীলীগ কে শক্তিশালী করে আবার আমরা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলা গড়ার লক্ষ্যে একটি বিজয় উপহার দেই।
ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজিবের উপস্থাপনায় উঠান বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, আওয়ামিলীগ নেতা জিয়া উর রহমান হাতেম, সাচার ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মজুমদার জয় সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মাসুদুর রহমান বাবুল।
এসময় উঠান বৈঠক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সাবেক ইউপি সদস্য আলহাজ্ব মমতাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দীন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ কাইয়ুম মোল্লা, ছাত্রলীগ নেতা সোহেল মাহমুদ প্রদীপ ও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠন ও এলাকার গন্যমান্য।সংবাদ প্রকাশঃ ০৫০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email