কক্সবাজার থেকে মোটরসাইকেল যোগে ঢাকা পাচারকালে ১০ হাজার পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ দুই  মাদক ব্যবসায়ী আটক 

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার, মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতায়  সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার পৃথক ০১টি অভিযানে দাউদকান্দি থানাধীন টোল প্লাজা থেকে গ্রেফতার করা হয় ১০ হাজার পিস ইয়াবা ও একটি মোটর সাইকেল সহ মাদক ব্যবসায়ী মোঃ দুলাল হোসেন মোটর সাইকেল চালক ( ২৮) পিতা মোঃ সামছুল হক মাতা হালেমা খাতুন গ্রাম ঝিকরা ধলুয়া পোঃ মোড়লহাট এবং মোহাম্মদ হুমায়ুন কবির (২৩) পিতা মোঃ আমি আলী মাতা হাসিনা বেগম গ্রাম পূব বড় গাছিয়া পোঃ মোড়ল হাঁট উভয় থানা বালিয়াডাঈি জেলা ঠাকুর গাও।
জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম জানান ২৭মে রাত ১২ঃ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে দাউদকান্দি থানাধীন টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিম ইনচার্জ পরিমল দাস নেতৃত্বে এ সময় দাউদকান্দি থানাধীন টোল প্লাজা থেকে দুলাল হোসেন ও হুমায়ুন কবির কে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
এরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় পরিমল দাস বাদী হয়ে মাকদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর গ্রেপ্তারদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ