কক্সবাজারে অনুবাদসহ কুরআন বিনামূল্যে বিতরণ করেছে আমরা দুনিয়া ও আখেরাতের জন্য কাজ করি সংগঠন

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   বুড়িচং প্রতিনিধি।।==========
এবার কক্সবাজারের সুগন্ধা বীচ জামে মসজিদে শুক্রবার বাদ জুমা দেড় শতাধিক অনুবাদসহ কুরআন বিতরণ করেছে আমরা দুনিয়া ও আখেরাতের জন্য কাজ করি নামক কুমিল্লার একটি সংগঠনটি।সেই সাথে ওই মসজিদে নগদ ১ লক্ষ টাকা দান করেছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরকার জহিরুল হক মিঠুন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক আবুল বাশার খান, কুমিল্লা সিটির কাউন্সিলর গোলাম কিবরিয়া, সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আতিকুর রহমান খান, চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক ভিপি জাফর ইকবাল লিটন, হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম জি আজম, ব্যবসায়ী আবদুল মজিদ ও মামুনুর রশীদ প্রমুখ। ইতোমধ্যে সংগঠনটি কুমিল্লা ও ঢাকায় ৫০০০ হাজার অনুবাদ কুরআন ও নামাজ শিক্ষা বই বিতরণ করে সারাদেশে আলোচিত হয়েছে।

জুম্মার নামাজের পর মসজিদে মুছল্লীদের উদ্দেশে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সরকার জহিরুল হক মিঠুন বলেন, দুনিয়ায় শান্তি ও আখেরাতে মুক্তির লক্ষে আমরা কাজ করছি।তিনি বলেন, মানুষের আমলের মধ্যে পরিবর্তন আনতে হলে কুরআনচর্চার বিকল্প নেই।সেজন্য আমরা অনুবাদসহ কুরআন বিতরণের কর্মসূচি হাতে নিয়েছি।

সংগঠনটির পরিচালক আবুল বাশার খান বলেন, আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা সরকার জহিরুল হকের নির্দেশনায় আমরা বিনামূল্যে কুরআন ও নামাজ শিক্ষা বিতরণের পাশাপাশি মসজিদ ও মাদ্রাসা উন্নয়নে বিভিন্ন ভূমিকা রেখেছি। তিনি বলেন, মহান আল্লাহর সন্তুষ্টিই আমাদের একমাত্র লক্ষ্য। এসময় ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা, বাসেডের শিক্ষাসফরে অংশ নেয়া ছাত্র ও তরুণরাসহ বাসেডের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ