এ সরকার গায়ের জোরে তাদের তৈরী করা পুলিশ ও প্রশাসন দিয়ে ক্ষমতায় টিকে আছে : খোকন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, এ সরকার বিনা ভোটের অবৈধ, দানবীয়, মাফিয়া ও ভোট ডাকাত সরকার। তারা গায়ের জোরে তাদের তৈরী করা পুলিশ ও প্রশাসন দিয়ে ক্ষমতায় টিকে আছে।
এই আওয়ামী ফ্যাসিষ্ট সরকার তিন হাজার মানুষকে হত্যা করেছে।
শনিবার (১৯ নভেম্বর) বিকালে গোগনগর বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, ঐক্যবদ্ধ হয়ে জনগণকে নিয়ে সরকার পতন আন্দোলন গড়ে তুলতে হবে। সকল বাধা উপেক্ষা ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি মহাসমাবেশ সফল করতে হবে। সরকার পতন ছাড়া আমরা কেউ সেদিন ঘরে ফিরে যাবো না। বিএনপির জনসমুদ্র দেখে আওয়ামীলীগ দিশেহারা হয়ে গেছে। এখন আমাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ঘটনা সাজিয়ে নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে। কোন মামলা হামলা ভয় দেখিয়ে বিএনপিকে দমাতে পারবেন না।
এই প্রথম নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অধীনস্থ গোগনগর ইউনিয়ন বিএনপির সম্মেলন উদ্বোধন করেন মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। ভোটের মাধ্যমে ইউনিয়নের সভাপতি, সাধারণ সস্পাদক ও সাংগঠনিক সস্পাদক নির্বাচিত করবেন ১২৬ জন কাউন্সিলর।
দ্বি-বার্ষিকী সম্মেলন প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মহানগরের আহবায়ক সদস্য রফিকুল ইসলাম রফিক। সদস্য ছিলেন মজিবুর রহমান, আনোয়ার প্রধান ও মাসুদ রানা।
সভাপতি পদে আক্তার হোসেন ও মোক্তার হোসেন, সাধারণ সস্পাদক পদে জাহাঙ্গীর মিয়াজী ও আইয়ূব আলী প্রার্থী হন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাংগঠনিক সস্পাদক মাইনুল হাসান লিমন।

সংবাদ প্রকাশঃ  ১৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email