এমপি বাহারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান কোতয়ালীর নবাগত ওসি সহিদুর রহমান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এর সাথে সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা কোতোয়ালী মডেল থানার সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সহিদুর রহমান এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর, ওসি অপারেশন রাজিব চক্রবর্তী।
সোমবার (১০ জানুয়ারি) নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সহিদুর রহমান দায়িত্ব বুঝে নেন।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মোঃ সহিদুর রহমানকে কুমিল্লা সদর উপজেলায় আইনশৃংখলা, সন্ত্রাস ও মাদক নির্মূলে দিক নির্দেশনা দেন। তিনি বলেন, পুলিশের কাজ হচ্ছে মানুষের জন্য কাজ করা। অসহায় নির্যাতিত মানুষ পুলিশের কাছ থেকে সহযোগিতা পাবে মানুষ এটাই আশা করে। এ সময় কুমিল্লা কোতয়ালী মডেল থানার নবাগত ওসি সহিদুর রহমান কুমিল্লা সদর উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও সন্ত্রাস দমনে কাজ করবেন বলে এমপি বাহারকে আশ^স্থ করেণ।
এর আগে মোঃ সহিদুর রহমান সুনামগঞ্জ সদর থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।    সংবাদ প্রকাশঃ  ১০-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email