এমপি ইউসুফ হরুন’কে ফুল দিয়ে বরণ করে নিলেন নবাগত (ওসি) আবুল হাসিম

এমপি ইউসুফ হারুনকে ফুল দিয়ে বরণ করে নিলেন ওসি আবুল হাসিম

সিটিভি নিউজ।।         এন এ মুরাদ, মুরাদনগর ।।  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর থানায় নতুন ওসি হিসাবে যোগদান করেছেন মোঃ আবুল হাসিম। তিনি এর আগে মৌলভীবাজার জেলার রাজনগর থানায় অফিসার ইনচার্জ (ওসি)’র দায়িত্ব পালন করেছেন। সোমবার (১৭ নভেম্বর) মুরাদনগর উপজেলার ১২ টি ইউনিয়ন নিয়ে গঠিত মুরাদনগর থানার দায়িত্বভার গ্রহণ করেন।
নতুন ওসি যোগদানের পর শুক্রবার সকালে আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হরুন এমপি প্রথম থানায় আসে। তখন তাকে আনন্দের সাথে ফুল দিয়ে বরণ করে নেন নবাগত ওসি আবুল হাসিম ও থানার অন্যান্য পুলিশ সদস্যরা। এখানে যোগদানের আগে আবুল হাসিম কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) পুলিশে কিছুদিন চাকুরী করেছেন ।

ওসি আবুল হাসেম আইজিপি ব্যাজ পদক প্রাপ্ত পুলিশের একজন চৌকস অফিসার।
প্রায় একযুগ সিলেট বিভাগের বিভিন্ন থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন বলে জানাযায়। তিনি সেখানে মাদক, জুয়া, ডাকাতি, ইভটিজিং, বাল্যবিয়ে, বন্ধসহ আইনশৃঙ্খলা রক্ষায় অতন্দ্রপ্রহরী হয়ে কাজ করেছেন। এছাড়াও গরীব অসহায় শিক্ষার্থীদের ব্যক্তিগত তহবীল থেকে অনুদান দিয়েছেন। মানবিক এই পুলিশ কর্মকর্তা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন।

সংবাদ প্রকাশঃ  ১৯-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ