এবার চা পাতার প্যাকেটে ১৪ কেজি গাঁজাসহ মুন্সীগঞ্জ হতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ রবিবার (১২ জুন) রাতে মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ সদর থানাধীন মানিকপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোঃ আবুল হোসেন (৪৩), পিতা- মৃত আব্বাস আলী, সাং-পাগলপাড়া, থানা- হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ, বর্তমানে- দশকানি ভূঁইয়া বাড়ি (সিরাজুল ইসলাম এর বাড়ির ভাড়াটিয়া), থানা- মুন্সিগঞ্জ সদর, জেলা- মুন্সিগঞ্জ নামক ১ জন ছদ্মবেশী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় আসামীর হেফাজত হতে ৭০টি চা পাতার প্যাকেটে বিশেষ কৌশলে সংরক্ষিত ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক পাচারের নিত্য নতুন কুটকৌশল অবলম্বন করে মাদক পাচার করে থাকে। এরই ধারাবাহিকতায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে গ্রেফতারকৃত আসামী চা পাতা ব্যবসায়ী সেজে চা পাতার প্যাকেটে চা পাতার পরিবর্তে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংরক্ষণ করে দীর্ঘদিন যাবৎ পরিবহন করে নিয়ে এসে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email