এতিম ও হাফিজি পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এতিম ও হাফিজি পড়ুয়া শিক্ষার্থীদের সাথে কুরআন তিলাওয়াত ও শিক্ষা উপকরণ বিতরণ সাথে কেক কাঁটেন। কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মোল্লার শুভ জন্মদিন উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও নগরীর মৌলভী পাড়ায় নূরে আল-মদীনা মাদ্রাসার এতিম ও হাফিজি পড়ুয়া, ছাত্রদের সাথে দিনবর কুরআন তিলওয়াত ও শিক্ষা উপকরণ বিতরণ এবং সাথে কেক কাটেন।
ইসমাইল হোসেন মোল্লা বলেন এই অসহায় এতিম ও হাফিজি পড়ুয়াদের সাথে সময় দিয়ে তিনি অনেক গর্ববোধ করেন, নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসাবে এই মহতী কাজগুলো করতে পেরে অনেক আনন্দ উপভোগ করেন। তিনি সেই সাথে ভবিষ্যতে যেন এমন মানবিক কাজের সাথে সম্পৃক্ত থাকতে পারেন, তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
সেই সাথে তিনি কোরআন তেলোয়াত পরবর্তী মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ও প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাহার প্রিয় নেতা, কুমিল্লার অভিভাবক হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি মহোদয় এবং তাঁর প্রিয় ভাই, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম রিন্টু ভাই এবং সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্যের জন্য দোয়া চেয়েছেন।
এই সময়ে তার সাথে উপস্থিত ছিলেন-মহানগর ছাত্রলীগ নেতা সাগর দা রাকেশ, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক ফয়সাল হাসান, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা, আব্দুর রহমান রনি, হাফিজুল ইসলাম রাজু, রবিন, পলাশ, চগির প্রমুখ সহ আরো অনেক নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ০২-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email