এক মাত্র শেখ হাসিনার দ্বারাই সম্ভব স্মার্ট বাংলাদেশ  গড়া  ……. আবুল হাসেম খান এমপি 

সিটিভি নিউজ।।      সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====  কুমিল্লা -৫ ( বুড়িচং – ব্রাহ্মণপাড়া)  আসনের সংসদ সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট  আবুল হাসেম খান বলেছেন যে এক মাত্র শেখ হাসিনার দ্বারাই সম্ভব স্মার্ট বাংলাদেশ  গড়া। তিনি সাহস নিয়ে বাংলাদেশের হাল ধরে ডিজিটালে রূপান্তরিত করেছেন। তার সাহসী ভূমিকার কারনে পুরো বিশ্বে আজ শেখ হাসিনার পরিচিত। বাংলাদেশ দেশের সর্বত্র উন্নয়নের ছোয়ায় উদ্ভাবিত। তাই আগামীতে ও দেশের হাল ধরার জন্য শেখ হাসিনার বিকল্প  কোন কিছু ভাবা যায়না, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে এক হয়ে কাজ  করতে হবে।  এছাড়া তিনি আরও বলেন শেখ হাসিনা সকল ধর্মের জন্য তিনি ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণে উন্নয়ন মূলক কাজ  করেছেন তিনি। সকল ধর্মের প্রতি তিনি খেয়াল করেছেন। অপর দিকে তিনি বলেন সারা দেশে কোটি কোটি টাকা খরচ করে ৫৬০ টি মডেল মসজিদ নির্মিত হচ্ছে। তিনি আরও বলেন  শেখ হাসিনার সহযোগিতায় বুড়িচং  ব্রাহ্মণপাড়া  দুই উপজেলার যে সকল কাজ বাকী রয়েছে তা সম্পূর্ণ করা হবে। এছাড়া  দুই উপজেলা কোথাও কোন সংঘাত দলা দলী রাখা হবে না। বুড়িচং  ব্রাহ্মণপাড়া কে  শান্তির আবাস স্থলে পরিনত করা হবে।  একথা বলেছেন শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর আবিদপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে স্থানীয় আবিদপুর স্কুল অ্যান্ড কলেজের মাঠে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করা কালীন তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
এসময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ফজলুল হক মুন্সি, অ্যাডভোকেট নুরুল ইসলাম,  ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আলী হায়দার,  ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মানিক, উপজেলা যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, সহকারী প্রধান শিক্ষক মোঃ মাহফুজুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ জামাল উদ্দিন, এম মজিবুর রহমান মজিব, কাজী জাহাঙ্গীর আলম, হাজী আব্দুল  মালেক, আব্দুল কাদের মহুরী, আব্দুল আলিম, মনির হোসেন, আব্দুল ওয়াদুদ নেওয়াজ, হাজী সফিকুর ইসলাম গ্যাস, হাজী সফিকুর রহমান, আবু আহাম্মদ, মাসুস বিল্লাহ, দুলাল খান, সাইফুল ইসলাম, আলী আশ্রাফ আশু, মোঃ জাকির হোসেন সাংবাদিক, নুরুল ইসলাম মেম্বার  আব্দুল সালাম, মুক্তল হোসেন সরকার, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক হাসান আহমেদ সুমন, ছাত্র লীগ নেতা মেহেদী হাসান, নুরুন্নবী প্রমুখ।সংবাদ প্রকাশঃ ২৫০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ