একেএম মহিউদ্দিনের জানাজায় বিপুল মানুষের উপস্থিতি, টমছম ব্রিজে দাফন

সিটিভি নিউজ।।      দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ====  বিপুলসংখ্যক মানুষের অংশগ্রহণে কুমিল্লা টাউনহল মাঠে জানাজার পর কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারের বড় ভাই এ কে এম মহিউদ্দিনের দাফন সম্পূর্ণ হয়েছে। রবিবার দুপুর ১২টায় কুমিল্লা নগরীর টমছম ব্রিজ কবরস্থানে সমাহিত করা হয়েছে এ কে এম মহিউদ্দিনকে। দাফন শেষে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং উপস্থিত আত্মীয়স্বজনরা মোনাজাত করেন।
এর আগে রবিবার সকাল ১১টায় কুমিল্লা টাউন হল মাঠে শতশত মানুষের অংশগ্রহণে মরহুম এ কে এম মহিউদ্দিনের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কুমিল্লার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, অফিস আদালতের কর্মকর্তাবৃন্দ এবং কুমিল্লার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা বুড়িচং-ব্রাহ্মণণপাড়ার সংসদ সদস্য অডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা শিক্ষা বোর্ডে চেয়ারম্যান প্রফেসর আবদুস সালাম, কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসাইন, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, কুমিল্লা বারের পিপি জহিরুল ইসলাম সেলিম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক প্রমুখ।
এর আগে শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫.৫০ মিনিটে কুমিল্লার মুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান এ কে এম মহিউদ্দিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যুকালে এ কে এম মহিউদ্দিন স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। এ কে এম মহিউদ্দিন দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি কুমিল্লা সোনালি ব্যাংকের সাবেক কর্মকর্তা ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ