ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ বুধবার। মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাত দিবস। দিবসটি পালনে রাজধানী ঢাকাসহ সারা দেশে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবে সকালে রাজধানীতে শাহ সুফি সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আলহাসনীর নেতৃত্বে র‌্যালির আয়োজন করেন আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারি। রাজধানীর ফাঁকা সড়কে শোভাযাত্রায় হাজির হন হাজার হাজার মানুষ।

শোভাযাত্রার সামনেই ১১ নবীপ্রেমীর হাতে ছিল ‘ইয়া নবী সালামু আলাইকুম’। কালেমা খচিত পতাকা ছাড়াও ছিল বাংলাদেশের বিশাল জাতীয় পতাকা। মিছিলে অংশ নেওয়া মানুষের মুখে ছিল মহানবী (সা.)-এর প্রতি প্রশস্তি। তাদের পরনে ছিল পাঞ্জাবি-পায়জামা। এ সময় পথ চলতি মানুষের মনোযোগ আকর্ষণ করেন তারা। রাজধানীর পাশাপাশি চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলা শহরে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা।

মিলাদুন্নবী উপলক্ষে বুধবার সারা দেশে পালিত হচ্ছে সরকারি ছুটি। তবে সংবাদপত্রের অনলাইন বিভাগসহ আরো কিছু জরুরি সেবা চালু রয়েছে। এদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মঙ্গলবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ২০-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email