ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট ও জিবির নামের চাঁদাবাজি বন্ধ হবে:= আবুল কালাম আজাদ

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন  নিজস্ব প্রতিবেদক========
ঈগল পরিবর্তনের প্রতীক। ঈগলে ভোট দিলে গোমতী নদীর চর থেকে অবৈধ ভাবে বালু লুট বন্ধ হবে। সিএনজি-অটো থেকে জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে। চারদিকে ঈগলের গণজোয়ার উঠেছে, আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীক আপনাদের ভোটে বিজয়ী হবে। এতে শুধু নেতার পরিবর্তনই হবে না, নীতিরও পরিবর্তন হবে। ঈগল দেবিদ্বারে নতুন দিন নিয়ে আসবে। যারা বলছে জোর জবরদস্তি করে ভোট কেটে নিবে, ৭ জানুয়ারী ভোট বিপ্লবের মাধ্যমে তাদের উৎখাত করা হবে। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের নবাবগন্জ জসিম মিয়ার  নেতৃত্বে   উঠান বৈঠকে এসব কথা বলেন, কুমিল্লা- ৪ (দেবিদ্বার) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মো. আবুল কালাম আজাদ।

এছাড়াও তিনি ফতেহাবাদের পীরসাহেব বাড়ি, উপজেলার ভানী ইউনিয়নের সাইতলাসহ বিভিন্ন এলাকায় প্রচার, গণসংযোগ ও পথসভায় অংশ নেন।
তিনি আরও বলেন, বিগত ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে দেবিদ্বারের মানুষ বঞ্চিত। রাস্তাঘাটের এমন অবস্থা যে, জনগন নাম দিয়েছে ডেলিভারী রোড। সুস্থ মানুষ এই রোডগুলোদিয়ে ভ্রমন করলে অসুস্থ্য হয়ে যায়, ব্যাথার আষুধ খেতে হয়। মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিঁটেফোঁটাও এই দেবিদ্বারে পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায়? আমি আপনাদের কথা দিচ্ছি, দেবিদ্বার হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। দেবিদ্বারকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
আওয়ামী লীগ নেতা হাজী মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে এবং ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. আব্দুল গাফফারের সঞ্চালনায় উঠান বৈইঠকে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কুমিল্লা জেলা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আলীম, সাবেক সদস্য হাজি তুহিন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক মিজানুর রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক কাউসার হায়দার, উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. মনিরুল ইসলাম প্রমূখ।

সংবাদ প্রকাশঃ ৩১১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ