ইলিয়াস কাঞ্চনের সাথে আবার অভিনয় করবেন রোজিনা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  বিনোদন সংবাদ ঃ     ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা পরিচালনায় নেমেছেন। সরকারি অনুদানের ‘ফিরে দেখা’ সিনেমাটি পরিচালনা করছেন তিনি। ছবিটিতে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে অভিনয়ও করছেন এই তারকা।

গত মঙ্গলবার থেকে রাজবাড়ীতে শুরু হয়েছে ছবিটির শুটিং। রোজিনার জন্মস্থান রাজবাড়ী। নিজের ক্যারিয়ারের প্রথম পরিচালনার ছবির শুটিং সেখানে করতে পেরে তার মধ্যেও কাজ করছে অন্যরকম আবেগ।

রোজিনা বলেন, ‘অনেকদিন ধরেই পরিকল্পনা ছিলো ছবি পরিচালনা করবো। অবশেষে মাঠে নামলাম। ভালো তো লাগছেই। ভালো লাগাটা বেড়েছে নিজ জেলা দিয়েই ছবির শুটিং করতে পেরে। ছবির গল্পটাই এখানকার। সেজন্যই রাজবাড়ীকেই বেছে নিয়েছি।

দারুণ সব লোকেশনে চলছে দৃশ্যায়ণ। সবাই মিলে মজা করে কাজটি করছি। টানা ২০দিন এখানে কাজ হবে।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা এ সিনেমার জন্য অনুদান পেয়েছেন। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনী। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email