ইভটিজিং, ইটভাটা ভাংচুরসহ একাধিক মামলার আসামী আলোচিত কিশোর গ্যাং লিডার রোমান আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোঃ বেলাল হোসাইন   চৌদ্দগ্রাম, কুমিল্লা সংবাদদাতা    ঃ চৌদ্দগ্রামের আলোচিত কিশোর গ্যাং লিডার রবিউল হাসান প্রকাশ রোমানকে (২৫) গত রবিবার রাত আনুমানিক ১১ঘটিকায় আমানগন্ডা এলাকা থেকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সালুকিয়া গ্রামের মৃত সামছুল হক মোল্লার ছেলে। আটককৃত রোমানের বিরুদ্ধে একাধিক মাদক মামলা, ইভটিজিং, চাঁদার দাবীতে ইটভাটায় হামলাসহ বহু ঘটনার অভিযোগ রয়েছে। মাদকের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও এবং মাদকসহ একাধিক ঘটনায় গ্রেফতার, কারাবরণ করেছেন আলোচিত এই কিশোর গ্যাং। এদিকে আলোচিত গ্যাং লিডার রোমানের আটকের ঘটনায় স্বস্থি প্রকাশ করেছে এলাকাবাসী।
স্থানীয় এবং থানা সূত্রে জানা যায়, মসজিদের সামনে বেপরোয়া মোটর সাইকেল চালানোতে বাঁধা দেওয়ায় রুবেল নামে এক মুসল্লীকে ব্যাপক মারধর করে সে। এছাড়াও রাঙ্গামাটিয়া এলাকার হোটেল মালিক জাফরকে মাদক সেবনে বাঁধা দেওয়ায় ব্যাপক মারধর এবং ছুরিকাঘাত করে রোমান। পরে জাফরের স্ত্রী বাদী হয়ে রোমানকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করে। এলাকায় স্কুলের মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবন, মাদক ব্যবসা, চাঁদাবাজি
সর্বশেষ গত ২২শে মে ১৫লক্ষ টাকা চাঁদার দাবীতে দেশীয় বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে চৌদ্দগ্রামের বেল্লাল ব্রিকস এ হামলা চালায় রোমান ও তার সহযোগীরা। এসময় ব্রিক ফিল্ডের অফিস কক্ষ ভাংচুর এবং ইটভাটার বেশ কয়েকজন শ্রমিককে আহত করে তারা। এ ঘটনায় ব্রিক্সের মালিক থানায় অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে রবিউল হাসান প্রকাশ রোমানকে ঘটনার মূল হোতা হিসেবে শনাক্ত করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।
বেল্লাল ব্রিক্স এর মালিক বেল্লাল হোসেন জানান, কিশোর গ্যাং রোমানের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। তাকে গ্রেফতার করায় চৌদ্দগ্রাম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেনের নেতৃত্বে রবিবার রাতে আমানগন্ডা এলাকা থেকে রোমানকে আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদকের একটি মামলায় পূর্বেই ওয়ারেন্ট রয়েছে। সর্বশেষ ইটভাটায় হামলা ও ভাংচুরের ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা রয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে আটক রোমানকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email