ইউনিয়ন ভিত্তিক বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রেখেছেন ডাঃ ফেরদৌস খন্দকার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি  নিউজ্।   এ,বি,এম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
আগামী প্রজন্মকে সবুজ শ্যামলে ভরা একটি সুন্দর ও বাসযোগ্য দেবীদ্বার উপহার দেয়ার লক্ষ্যে মানবতার ফেরিওয়ালা খ্যাত নিউইয়র্ক প্রবাসী ডাক্তার ফেরদৌস খন্দকার’র সহযোগিতায় ফয়জুন্নেসা ফাউন্ডেশন’র উদ্যোগে ইউনিয়ন ভিত্তিক বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত।
বৃহস্পতিবার দুপুরে ধামতী ইউনিয়ন পরিষদের বৃক্ষ বিতরণ কার্যক্রম ধামতী হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
এ সময় ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড থেকে আসা দরিদ্র পরিবারের মাঝে দুটি করে ফলজ গাছ উপহার হিসেবে দেয়া হয়। এর আগে একই ধারাবাহিকতায় সকাল ১১টায় ভানি ইউনিয়নে ও পরে বিকেল ৪ টায় বরকামতা ইউনিয়নে বৃক্ষ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার মোঃ মনিরুজ্জামান আউয়াল’র সভাপতিত্বে এবং ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ শান্ত’র সঞ্চালনায় ধামতী ইউনিয়ন পরিষদের বৃক্ষ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ শফিকুল ইসলাম সরকার, মোঃ আবু তাহের মেম্বার, মহিলা মেম্বার রাশেদা বেগম, ইউনিয়ন যুবলীগ যুগ্ন-আহবায়ক মোঃ ওমর ফারুক, উপজেলা শ্রমিক লীগ নেত্রী শাহিনুর লিপি, নারী উদ্যোক্তা মিতা চৌধুরী, শামীমা আক্তার রীমা, এছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আব্দুর রহমান বাবলু, মোঃ মনিরুল ইসলাম, মোঃ মাজহারুল ইসলাম, সাংবাদিক শফিউল আলম রাজীব, মোঃ আশেক এলাহী, মোঃ শামিম সরকার প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email