আড়াইহাজারে ২টি ইউপির দু’টি ওয়ার্ডের সব মেম্বর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দু’টি ইউনিয়নের দু’টি ওয়ার্ডের সব প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছে। বিষয়টি তারা গোপন রেখেছিল। শুক্রবার সব প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করার বিষয়টি জানাজানির পর আড়াইহাজার উপজেলা জুড়ে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। আলোচিত ওয়ার্ড দু’টিহল কালাপাহাড়িয়ার ৯ নং ওয়ার্ড ও হাইজাদী ৯ নং ওয়ার্ড। দুটি এলাকার স্থানীয়রা জনাান, আ’লীগ প্রার্থীর ভরাডুবির কারনে এ অবস্থার সৃষ্টি হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলায় ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনছিল ৬ ডিসেম্বর। ওই দিনের পর থেকে আলোচিত ইউনিয়ন দু’টির মেম্বার প্রার্থীরা হঠাৎ করেই তাদের নির্বাচনী প্রচারণা থামিয়ে দেন। পোস্টার ও ব্যানার সাঁটানো ও বন্ধ রাখেন। রিক্সা দিয়ে মাইকিং বন্ধ থাকায়-গ্রামের চায়ের দোকানে বসে থাকা কয়েকজন ভোটার বিষয়টি লক্ষ্য করেন।
একে অপরকে প্রশ্ন করতে করতে শুক্রবার বিষয়টি জানাজানি হয় যে, সব প্রার্থী নির্বাচন করবেনা। তারা মনোনয়ন পত্রপ্রত্যাহার করে নিয়েছেন।
বিষয়টি জানাজানি হলে গণমাদ্যমকর্মীরা জানতে চাইলে কালাপাহাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মোট ৬ জন মেম্বার প্রার্থী এবং হাইজাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোট ৩ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থীর কেহই প্রত্যাহারের কারণ বলেননি।
মনোনয়ন পত্রপ্রত্যাহার কারী কালাপাহাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থীরা হলেন, মো: নজরুল ইসলাম, আবুল কালাম, আবুল হোসেন, শওকত আলী, মঞ্জুর হোসেন ও আলম আহমেদ। হাইজাদী ইউপি’র ৩নং ওয়ার্ডের প্রত্যাহার কারীরা হলেন, মোসা: সেলিনা আক্তার, সুলতানা আক্তার ও আফিয়া বেগম।
আড়াইহাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন বিষয়টি শুক্রবার নিশ্চিত করে বলেন, কেন তারা প্রার্থীতা প্রত্যাহার করেছেন তা আমার জানা নেই। তবে এই ২টি ওয়ার্ডে নির্বাচন পরে অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রকাশঃ  ১০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email