আড়াইহাজারে ১৫৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১৫৩ বোতল ফেন্সিডিলসহ মইনুল ইসলাম (২৬) ও সালমান আহাম্মেদ (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মইনুল ইসলাম সিলেট জেলার ঝকিগঞ্জ উপজেলার সেনাপতির চক গ্রামের সাজ্জাদ আলীর এবং সালমান গদিরশি (বরণ সুলতানপুর) গ্রামের আঃ হাসিবের ছেলে। মঙ্গলবার (২ মার্চ) রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৈবই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আনিছুর রহমান জানান, মঙ্গলবার রাতে থানা পুলিশ ঢাকা-সিলেট মহসড়কে পেট্রোল ডিউটি করার সময় গোপনে সংবাদ পান সিলেট থেকে ঢাকা গামী একটি ট্রাক (যার রেজিঃ নং-হবিগঞ্জ-ড-১১-০০৮৪) যোগে ফেন্সিডিলের চালান আসছে। ওই সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের দেবই এলাকায় অবস্থান করেন। শেষ রাত আনুমানিক সাড়ে ৩টায় ওই ট্রাকটি দেবই এলাকায় পৌছলে তিনি গাড়িটির গতিরোধ করেন। সেসময় ট্রাকের ড্রাইভার এবং হেলাপার পালানোর চেষ্টা কালে তাদের দুজনকেই গ্রেফতার করেন। এ সময় ট্রাকে থাকা দুইটি বস্তা জব্দ করে ১৫৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানা ওসি (তদন্ত) আরো জানান, তাদের দুজনকেই মাদক আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email