আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধুকে একাধিক বার ধর্ষণ : শ্বশুর গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় হত্যার ভয় দেখিয়ে পুত্রবধুকে একাধিক বার ধর্ষণের অভিযোগে শ্বশুর আঃ আজিজকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আঃ আজিজ ওই গ্রামের মৃত আবু সাঈদ ভুইয়ার ছেলে।   আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, গ্রেফতারকৃত আজিজের ছেলে আকাশের সাথে ৫ মাস আগে ধর্ষিতার বিয়ে হয়। বিয়ের পর তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিল। এরই সুত্রধরে তার শ্বশুর তাকে প্রায় কু-প্রস্তাব দিতো। শ্বশুরের কু-প্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাত। এক পর্যায়ে গত ২৫ জুন ধর্ষিতার স্বামী ব্যক্তিগত কাজে বের হয় এবং শাশুড়ী বালিয়াপাড়া গ্রামে বেড়াতে যায়। এই সুযোগে হত্যার ভয় দেখিয়ে তার ঘরে ঢুকে প্রথম ধর্ষণ করে। পরে আবারো কয়েকবার ধর্ষণ করে। সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধুকে আবারো ধর্ষণের চেষ্টা করে। এতে ধর্ষিতার চিৎকারে পাশের ঘরের দুরসম্পর্কে ননাস ও এবং ননদ দেখে ফেলে। পরে তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে ধর্ষক শ^শুরকে আটক করে পুলিশে সোর্পদ করে।
ওসি আরো জানান, ধর্ষিতা নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা ধর্ষণ মামলা দায়ের করেছেন। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা করার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী আজিজকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আজিজ লেগুনা চালক।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email