আড়াইহাজারে স্বামীর সাথে অভিমান করে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শিরিন আক্তার (৪২) নামে ৪ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। উপজেলার সদর পৌর সভার চামুরকান্দী গ্রামে বুধবার (২১ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে।
আড়াইহাজার থানার উপÑপরিদর্শক (এসআই) মঞ্জুর হোসেন জানান, ওই গ্রামের মৃত: শামসুল হকের মেয়ে উক্ত শিরিন আক্তারের গত প্রায় ২০ বছর আগে বিয়ে হয় নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের সঙ্গে। বেশ কিছু দিন সংসার ভাল মতোই চলছিল। এরই মাঝে সংসারে চার সন্তারের জন্ম হয়। কিšু‘ কিছু দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে মনমানিল্য চলে আসছিল ।
এই নিয়ে মঙ্গলবার বিকেলে সবার অজান্তে বিষপান করে। বুধবার সকালে বিষক্রিয়া শুরু হলে হাসপাতালে নেয়ার আগেই শিরিন আক্তার মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এই ব্যাপারে থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা হবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সংবাদ প্রকাশঃ  ২১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email