আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় মামলা : ইউপি সদস্যসহ আটক-১৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রোববার (১৬ আগষ্ট) দিনভর দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ ৩০ জন আহত হবার ঘটনায় পুলিশ বাদী হয়ে উভয় পক্ষের ৯ জনের নাম উল্লেখ করে ৩ থেকে ৪শ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন। সোমবার সকালে আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ায় উত্তেজনা দেখা দেয়। পরে ১৫টি ঘর বাড়ি ভাংচুর করা হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এর আগে সোমবার (১৭ আগষ্ট) সকালে আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) পলাশ কান্তি রায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
সংঘর্ষের ঘটনায় আড়াইহাজার থানা পুলিশের কন্সটেবল আসাদুজ্জামান ও বজলুর রহমান আহত হন। এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় সোমবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য, আওয়ামীলীগ নেতা লোকমান, ওলামালীগ নেতা তোফাজ্জল, আবু সিদ্দিক, শাহিন, পিয়ারিশ, মকবুল, গিয়াস উদ্দিন, মোশাররফ, ইসমাইল, আবু তাহের, হযরত আলী, নাইম ও জাকারিয়া নাম উল্লেখ করে ৩’শ থেকে ৪’শ জনকে আসামী করা হয়েছে ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গত ৮ আগস্ট উপজেলার কাকাইল মোড়া গ্রামের একটি গণধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় বিভক্ত হয়ে পড়ে কাকাইল মোড়া গ্রাম। ধর্ষণের ঘটনা নিয়ে কয়েক দিন আগে ওই গ্রামের আগামী নির্বাচনে সদস্য প্রার্থী হিসেবে জুলহাসের লোকজন ফেইসবুকে বিচার চেয়ে স্ট্যাটার্স দেয়। এতে বর্তমান মেম্বার লোকমান ও তার সহযোগি তোফাজ্জলসহ আরো কয়েকজনকে দায়ী করে বিচার চাওয়া হয়। এই নিয়ে লোকমান ও জুলহাসের রোববার দিন ভর ও সোমবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে গতকাল সোমবার বিকাল পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,বর্তমানে পরিস্থিতি শান্ত। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ