আড়াইহাজারে লকডাউনে চালু সব ধরণের কল-কারখানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় ঈদুল আজহা পর কঠোর লকডাউনে দেওয়া হলেও সব ধরনের বেসরকারি প্রতিষ্ঠানের আওতাধীন মিল-ফ্যাক্টরী চালু রয়েছে। সরকারী নিয়ম নীতি তোয়াক্কা না করে মিল মালিকরা সরকার দলীয় প্রভাব খাটিয়ে শ্রমিকদের করোনা ঝুকিঁর মধ্যে ফেলছে। কয়েকজন শ্রমিক জানান, মালিকরা জোর করে আমাদের দিয়ে কাজ করাচ্ছে। যার কারণে দিন দিন বাড়ছে আড়াইহাজারে করোনা রোগীর সংখ্যা।
জানা গেছে, চালু কারখানার মধ্যে অন্যতম প্রধান আড়াইহাজার ব্রাক্ষন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকায় এইউএস বাংলা গার্মেন্টস। বিগত দিনগুলোতে উক্ত কোম্পানিতে স্বাস্থ্যবিধি অমান্য করে পরিচালনার অভিযোগ উঠেছে। তাছাড়া ও উপজেলার সব ধরনের স্পেনিং, পাওয়ারলুম, সাইজিং, মশারি ফ্যাক্টরী খোলা রয়েছে। যার ফলে করোনা পরিস্থিতির ভয়াবহ অবস্থা দেখা দিয়েছে । প্রতিটি ফ্যাক্টরী স্বাস্থ্যবিধি না মানায় করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকিতে রয়েছে শ্রমিকরা।
আড়াইহাজার উপজেলার নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, কোন মিল ফ্যাক্টরী চালু থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email