আড়াইহাজারে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জর আড়াইহাজারে যৌতুকের টাকার দাবিতে তাছলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলার বগাদি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী অভিযুক্ত ইয়াছিন মিয়াকে পুলিশ আটক করেছে।
নিহতের ছোট বোন শীলা আক্তার জানান, গত দুই বছর আগে বগাদি গ্রামের ইয়াছিন মিয়ার সাথে একই গ্রামের তাছলিমার পারিবারিকভাবে বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে যৌতুকের টাকার দাবিতে তাসলিমাকে তার স্বামী শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো।
সোমবার (৩১ অক্টোবর) দুপুরে স্বামী ইয়াছিন মিয়া তাসলিমার পরিবারের কাছে বিশ হাজার টাকা দাবি করলে তারা টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে তাসলিমার সাথে স্বামী ইয়াছিন মিয়ার মধ্যে বাকবিতন্ডা হয়।
এক পর্যায়ে তাসলিমাকে তার স্বামী পিটিয়ে আহত করলে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে আড়াইহাজার জবেদ আলী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে আড়াইহাজার উপজজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার করেন। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে এ ঘটনার সংবাদ পেয়ে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে নিহতের স্বামী অভিযুক্ত ইয়াছিন মিয়াকে আটক করে পুলিশ ।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক জানান, খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগ গ্রহণ করে অভিযুক্ত স্বামী ইয়াছিন মিয়াকে আটক করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email