আড়াইহাজারে বেইলি সেতুতে অতিরিক্ত মালামাল নিয়ে চলাচল ৪ টি বালুর ট্রাক আটক

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারের রামচন্দ্রদী বেইলি সেতুতে অতিরিক্ত বালু নিয়ে চলাচলের সময় চারটি বালুর ট্রাক আটক করেছে পুলিশ। শুক্রবার (১ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশে ট্রাকগুলো আটক করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম জানান, এই সেতুটি ভেঙে যাওয়ায় নতুন করে পাশে আরেকটি সেতুর কাজ চলছে। আপাতত শুধু মানুষের চলাচলের উপযোগী আছে সেতুটি । সড়ক ও জনপদ বিভাগ থেকে এখানে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। সেই নিষেধাজ্ঞা অমান্য করে ট্রাকগুলো চলাচল করায় সেগুলো আটক করে থানায় রাখা হয়েছে। এগুলোর বিরুদ্ধে পরে ব্যবস্থা নেয়া হবে।
জানা যায়, আড়াইহাজার উপজেলার গোপালদী, আড়াইহাজার সদর, বিশনন্দি, কামরানির চরও আশপাশ এলাকায় বালুবাহি ডাম্পট্রাকের চলাচল বেশি। ডাম্প ট্রাকগুলোর কোন কাগজপত্র নেই। প্রায় দূর্ঘটনা ঘটে। সর্বশেষ বুধবার ভোরে উপজেলার ফতেহপুর ইউনিয়নের সাদারদিয়া গ্রামে সুরুজ মিয়া ও জুনু মিয়ার ঘরের উপর ডাম্প ট্রাক উঠিয়ে দিয়েছে অদক্ষ চালক। এর এক সপ্তাহ আগে দক্ষিণপাড়ায় একটি ঔষধের দোকানে ডাম্পট্রাক ঢুকে পরায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অভিযোগ রয়েছে, স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে এই সকল গাড়ি দাপিয়ে বেড়াচ্ছে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  0২-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ