আড়াইহাজারে বিএনপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে আশিক সুপার মার্কেটস্থ বিএনপির কায়ালয়ে মঙ্গলবার (১২ জানুয়ারী) বেলা ১১টায় জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রীখালেদা জিয়া ও ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভিন আক্তার বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার লুটপাট, দুর্নীতি, খুন , ধর্ষণ ও চাঁদাবাজি চালাচ্ছে। দেশে আইনের শাসন নেই, গণতন্ত্র নেই, মানুষের ভোটের অধিকার নেই, ন্যায় বিচার নেই, ব্যাংকে টাকা নেই, মানুষের চাকরী নেই। মানুষের মৌলিক অধিকার নেই। তিনি গণতন্ত্র পূর্ণউদ্ধারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাক আসা মাত্রই আড়াইহাজার উপজেলা বিএনপির নেতা কর্মীরা যুগান্তকারী ভুমিকা রাখবেন এবং আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়বেন। তিনি দলীয় নেতা কর্মীদের একৗবদ্ধ থাকার আহবান জানান।
সভায় সভাপতিত্বে করেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল্লাহ মিয়া। বিশেষ অতিথি ছিলেন, ওলামা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা ওলামা দলের সভাপতি মো: বেনজীর আহমেদ বেনু ও জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ