আড়াইহাজারে বিএনপির পদযাত্রায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা গুলিবিদ্ধসহ আহত-১৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির পদযাত্রায় পুলিশে গুলির ঘটনায় ও নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাতগ্রাম ইউনিয়ন ছাত্রদল সভাপতি নাহিদ মোল্লা গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে। পদযাত্রায় পুলিশের গুলিতে নাহিদ মোল্লা আহত হয়েছেন বলে অভিযোগ বিএনপির।
শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ শর্টগানের গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করেছে।
আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ জানান, বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রঘোষিত পদযাত্রার অংশ হিসেবে সাতগ্রাম ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে মিছিল বের করা হয়। এই সময় পুলিশ তাদের পদযাত্রায় বাধা দেয়। এক পর্যায়ে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ গুলি ছুড়লে আমাদের ছাত্রদল নেতা নাহিদ গুলিবিদ্ধ হয়। এ ছাড়া আমাদের ১০/১৫ জন নেতাকর্মী আহত হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, বিএনপি নেতাকর্মীরা ঢাকা সিলেট মহাসড়কে উঠে রাস্তা বন্ধ করে দেয়। তারা গাড়ি চলাচল রোধ করে গাড়ি ভাংচুরের চেষ্টা চালায়। আমরা তাদের থামানোর চেষ্টা করলে তারা রাস্তা ছাড়তে রাজি হয়নি। এক পর্যায়ে বিএনপি নেতা-কর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এদিকে আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইফসুফ আলী ওসির এই বক্তব্যকে মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান, আমারা মহাসড়ক অবরোধ করিনি। আমাদের শান্তিপূর্ণ পদযাত্রায় পুলিশ হামলা চালায় ও গুলি করে এতে ছাত্রদল নেতা নাহিদ মোল্লা গুলিবিদ্ধসহ প্রায় ১৫ জন নেতা-কর্মী আহত হয়।

সংবাদ প্রকাশঃ ১২০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ