আড়াইহাজারে বিএনপির ঘরোয়া সভায় আ’লীগের হামলা ও সংঘর্ষে আহত-১০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে এলাকাবাসি ও স্থানীয় বিএনপির নেতারা জানিয়েছে। পরে বিএনপির নেতা-কর্মীদের সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক শিশুসহ আহত হয়েছে ১০ জন। শুক্রবার (২১ অক্টোবর) রাতে দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহততরা হলেন, উপজেলা বিএনপি নেতা খন্দকার জিয়াউল আলম বেদন, মো. মাসুম, আইবুর রহমান, হারিস মিয়া, সাখাওয়াত, রেজান উদ্দিন, করিমসহ ১০ জন।
উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভুইয়া জানান, বিএনপি নেতা গোলজারের বাড়ীতে ঘরোয়া ভাবে একটি পরিচিত সভা চলছিল। ওই অনুষ্ঠান শেষে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময়ে বিএনপির সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ঘটনা ঘটেছে।
তিনি আরও বলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল আলম বেতন ও ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মাসুমসহ ১০ জন আহত হন। মাসুমের মাথায় আটটি সেলাই করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন বেতন সহ আরো পাঁচজন। তাদের সবাইকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
এদিকে হামলার অভিযোগের কথা অস্বীকার করে দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লা বলেন, আমরা কোনো হামলা করেনি। উল্টো বিএনপি’র নেতা-কর্মীরা আমাদের ছেলেরা এইখানে গেলে তাদের উপর চড়াও হয় এবং হামলা চালায় ।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, এমন কোন ঘটনা ঘটেছে বলে আমাদের জানা নেই। আমরা খোঁজ নিয়ে দেখছি। যদি অভিযোগ পাওয়া যায় তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২২-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email