আড়াইহাজারে বিএনপির কমিটি প্রত্যাখ্যান করে আজাদ ও মামুন মাহমুদকে অবাঞ্জিত ঘোষনা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারের উপজেলা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে বিএনপি ও তৃণমূল নেতাকর্মীরা। এই সময় দুই নেতাকে আড়াইহাজারে অবাঞ্জিত ঘোষনা করা হয়। শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ করে।
আড়াইহাজার উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক শামীম হোসেন মোল্লার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সদস্য আলী আজগর, আড়াইহাজার পৌরসভার সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা বক্স, বিএনপি নেতা নাাইমর হোসেন মেম্বার, মাহমুদ আলী, মোঃ হিরণ মিয়া, ওলামা দল নেতা মাওলানা নাসির উদ্দিন সহ স্থানীয় নেতাকর্মীরা।
প্রতিবাদ সভা শেষে জেলার আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ও কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করে তাদের কুশপুত্তলিকা দাহ করে বিএনপির পদ বঞ্চিত নেতাকর্মীরা।
এই সময় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু বলেন, যেই কমিটি করা হয়েছে। তাতে লাভবান হয়ে আওয়ামীলীগ। এতে বিএনপির কোন লাভ হবেনা। বরং শক্তিশালী হবে আওয়ামীলীগ। তিনি এই কমিটি বাতিলের দাবী জানান এবং বিএনপির কেন্দ্রিয় সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে উপজেলায় অবাঞ্জিত ঘোষনা করেন।

সংবাদ প্রকাশঃ  ২৯-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ