আড়াইহাজারে নিরাপদ সড়কের দাবীতে ছাত্র শিক্ষকদের মানবন্ধন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে সরকারী সফরআলী কলেজের ছাত্র শিক্ষকদের সমন্বয়ে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন করা হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) দুপুরে আড়াইহাজার কেন্দ্রীয় শহিদ মিনারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা গেছে, সম্প্রতি আড়াইহাজারে সড়ক দূর্ঘটনা আশংকাজনক হারে বেড়ে যাওয়ায় এবং গত ১২ অক্টোবর সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা নামক স্থানে সরকারী সফর আলী কলেজের একাদশ শ্রেীর ছাত্র নাফিজ (২০) নিহত হওয়ায় এবং এর পর ওই কলেজের এক শিক্ষিকা সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে নিরাপদ সড়কের দাবীতে এ মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে সরকারী সফর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ গিয়াসউদ্দিন আহাম্মেদের নেতৃত্বে কলেজের সকল শিক্ষার্থী ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ অংশ গ্রহন করেন। এই সময় বক্তব্য রাখেন, ছাত্র সংসদের ভিপি নিহাদুল ইসলাম রাজু ও ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ প্রমুখ।
এ সময় তারা সড়ক দূর্ঘটনা রোধে কার্যকরি ব্যবস্থা গ্রহণ ও নিরাপদ সড়ক নিশ্চিৎ করার জন্য প্রশাসনের প্রতি দাবী রাখেন। পরে তারা মিছিল নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

সংবাদ প্রকাশঃ  ১৬-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ