আড়াইহাজারে নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে নারীসহ তিন মাদক ব্যবসায়ীর প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার (৬ অক্টোবর) বিকালে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী এলাকায় সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজে অভিযান চালিয়ে গাঁজা বিক্রি ও সেবন কালে ৩ জনকে হাতে-নাতে আটক করে জনস্মুখে এই সাজা প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ জানান, গোপনে আমাদের নিকট খবর আসে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দি পূর্বপাড়া গ্রামে একদল লোক গাঁজা বিক্রি ও সেবন করছে। এই খবরের ভিত্তিতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে একজন নারীসহ ৩ জনকে আটক করা হয়। পরে আটকৃকতদের রামচন্দ্রদী জনম্মুখে এনে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১’শ টাকা জরিমানা আদায় করা হয়। সাজাপ্রাপ্তরা হলো, উলুকান্দী পূর্বপাড়া গ্রামের রহিমের ছেলে রমযান আলী (২২), একই গ্রামের রহমানের ছেলে আলআমিন (২০) ও মান্নানের স্ত্রী রুবি বেগম (৪০)। অভিযানে সহযোগিতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও আড়াইহাজার থানা পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ৬-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email