আড়াইহাজারে নকল খাদ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নকল খাদ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (৩ আগষ্ট) উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ব্রাক্ষন্দী এলাকায় অবিস্থত একটি খাদ্য উৎপাদন প্রতিষ্ঠানকে এই জরিমানা আদায় করা হয়।
জানা গেছে, মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক কর্তৃক অর্পিত ক্ষমতাবলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান কর্তৃক নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় আবস্থিত মেসার্স ওসমান ফুড প্রডাক্টস এ অভিযান চালায়।
অভিযানে বিএসটিআই অনুমোদন ছাড়াই বিএসটিআই এর লগো ব্যবহার এবং অন্য কোম্পানির নকল মোড়ক ব্যবহার করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় ২০ হাজার টাকা এবং ৫০ ধারায় ২০ হাজার টাকা জরিমানাসহ মোট ৪০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে । উক্ত অভিযানে জেলা বাজার কর্মকর্তা এর প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ