আড়াইহাজারে তাঁতীদলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আড়াইহাজার উপজেলা তাঁতীদলের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে আড়াইহাজার সদর বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তারের রাজনৈতিক কার্যালয়ে এ কর্মসূচী পালিত হয়েছে। এসময় তাঁতীদলের কেন্দ্রীয় কমিটি আহবায়ক আবুল কালাম আজাদ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার সুস্থতা কামনা করে বলেন, সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে।
মহিলাদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার বলেন, লকডাউনের নামে বর্তমান স্বৈরাচার আ’লীগ সরকার জনগণের সঙ্গে তামাশা করে যাচ্ছে। সময় থাকতে সরকার বাস্তবমূখী কোন কার্যকরী পদক্ষেপ না নেওয়ায় ও বর্ডারগুলি বন্ধ না করায়, আজ সাধারণ মানুষ আক্রান্তের শিকার হচ্ছে ও দিনদিন মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদল কেন্দ্রীয় কমিটি সদস্য সচিব মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা তাঁতীদলের আহবায়ক অ্যাডভোকেট শুক্কুর মাহমুদ, সদস্য সচিব রুবেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক ডাঃ হামিদুল্লাহ মোল্লা, আড়াইহাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহীদুল্লাহ মিয়া, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়িক সম্পাদক ও উপজেলা বিআরডিবি সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, উপজেলা তাঁতীদলের আহবায়ক সামসুল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিব আব্বাস মিয়া প্রমূখ।

ছবির ক্যাপশন
আড়াইহাজার উপজেলায় গতকাল শনিবার তাঁতীদলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email