আড়াইহাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সবজি ব্যবসায়ী খুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাকারীদের ছুরিকাঘাতে মোমেন (৩৩) নামে এক সবজি ব্যবসায়ী খুন হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে মোমেন সবজি কেনার জন্য অটো রিকশা যোগে রুপগঞ্জের গাউছিয়ায় পাইকারী আড়তের উদ্দেশ্যে রওনা দেন।
যাওয়ার পথে অটো রিকশাটি উপজেলার ঝাউগড়া এলাকায় মুড়ির মিল সংলগ্ন এলাকায় পৌছলে ছিনতাইকারীরা বাঁশ দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে অটো রিকশাটির গতিরোধ করে। এবং মোমেনকে সাথে টাকা পয়সা দিতে বলে ।
মোমেন টাকা দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ ভোরেই লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নারায়ণগঞ্জের বিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত মোমেন মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাদী এলাকার আফাজউদ্দিনের ছেলে।
এদিকে এঘটনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র এএসপি (সি-সার্কেল) আবির হোসেন ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওয়াদার ঘটনাস্থল পরির্দশন করেন।
স্থানীয়দের অভিযোগ, আড়াইহাজার-ভুলতা সড়কের ঝাউগড়া এলাকায় প্রায় সময় ভোরে ডাকাতি ও ছিনতাইয়ের মতো ঘটনা ঘটছে। উপজেলার বিভিন্ন এলাকার সবজি, মাছ ও অন্যান্য ব্যবসায়ীসহ সাধারণ মানুষ চলাচল করেন।
ফাঁকা রাস্তায় প্রায় সময় ছিনতাকারীদের কবলে পড়েন অনেকে। এতে অনেকেই খুনের শিকার হচ্ছেন। অনেকের সর্বস্ব হারাচ্ছেন।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার এর সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৭-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ