আড়াইহাজারে কঠোর অবস্থানে প্রশাসন : দোকান চালু করায় জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন। সাথে সেনাবাহিনীও টহল দিয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) উপজেলা সদর, গোপালদী বাজার, রামচন্দ্রদী, বগাদী, কালিরহাট, আড়াইহাজার পায়রা চত্বর নির্বাহী ম্যাজিস্ট্রেটের মো: উজ্জল হোসেনের নেতৃত্বে সেনাবাহিনী অভিযান পরিচালনা করেন। এই সময় লকডাউন অমান্য করে দোকান চালু করায় ও কোন কাজ ছাড়া বের হওয়ায় ৬ জনকে জরিমানা আদায় করা হয়েছে। তাছাড়া ও গোপালদী বাজারের মনির হোসেন নামের একজন ওষুধ ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ফিরিয়ে দেওয়া হয়েছে বেশ কিছু গাড়ী।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন জানান, আমরা পুরো উপজেলায় অভিযান চালিয়েছি। লকডাউন বাস্তবায়নে প্রশাসন কঠোর ভাবে অবস্থান নিয়েছেন। তিনি সকলকে লকডাউন মেনে চলার আহবান জানান। অপরদিকে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এদিকে সরেজমিনে আড়াইহাজার সদর বাজারে দেখা গেছে প্রশাসন কঠোর থাকায় লোকজন খুব কম বাহির হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email