আড়াইহাজারে এক রাতে দুই বাড়িতে ডাকাতি, আহত-৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার সদর পৌর সভার মানিকনগর গ্রামে এই ডাকাতির ঘটনা গুলো ঘটে। ডাকাতের হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে হাবিবুর রহমান (৩২) ও তার মা জায়েদাকে (৬৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী জানিয়েছে, রোববার শেষ রাত ৩টার দিকে ১২/১৫ জনের হাফপ্যান্ট পরিহিত একদল ডাকাত মানিকনগর গ্রামের হাবিবুর রহমানের বাড়িতে টিনের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ ২৫ হাজার টাকা লুটে নেয়। এ সময় গৃহকর্তা হবি বাধাঁ দিলে এলোপাথারি তাকে ও তার মা জায়েদাকে কুপিয়ে আহত করে। পরে তার ভাই নবী হোসেনের ঘরে ঢুকে আধা ভরি ওজনের স্বার্নালংকার ছিনিয়ে নেয়। বাঁধা দিলে নবীকে পিটিয়ে আহত করে। এর পর ডাকাত দল যাওয়ার পথে পাশের বাড়ির বকুলের স্ত্রী রুশিয়া বের হলে তার গলার চেইনও কানের জিনিস ছিনিয়ে নেয়।
ডাকাতরা চলে যাওয়ার পর এলাকাবাসী আহত ৩ জনকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিলে ডাক্তার তাদের ঢাকায় প্রেরণ করে।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।   সংবাদ প্রকাশঃ  ২১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ