আড়াইহাজারে ইউপি নির্বাচনের দিকনির্দেশনা সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দিকনির্দেশনা সভা শনিবার (৬ নভেম্বর) রাতে পাচঁরুখী বেগম আনোয়ারা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য জোবায়ের হাসানের সার্বিক আয়োজন ও তও¦াবধানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু। সভাপতিত্বে করেন সাতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবলু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ খুরশীদ আলম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রোমান, মো: মোজাম্মেল হক জুয়েল, অর্থ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভুইয়া, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান ওয়াদুদ মাহমুদ, সাতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদীন মুকুল প্রমুখ।
যুবলীগ নেতা ও সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জোবায়ের হাসান এত সুন্দর অনুষ্ঠান আয়োজন করায় সুধী মহলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তিনি সকলের দোয়া চান। জোবায়ের হাসান বলেন, আমি আশা করি আগামী নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পাব এবং জনগনের সেবা করে যাব ইনশাইল্লাহ। জোবায়ের হাসানের পক্ষে হাজার হাজার নেতা কর্মী অংশ নেন।

সংবাদ প্রকাশঃ  ০৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email