আড়াইহাজারে অবৈধ জুস তৈরির কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা ও বিপুল জুস ধংস

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি অবৈধ ও ভেজাল জুস তৈরির কারখানায় যৌথ অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-১১ । রোববার (২ মার্চ) দুপুরে উপজেলার ব্রাক্ষন্দী পুর্বপাড়া এলাকায় মঞ্জুর ফুড প্রডাক্টে এ অভিযান চালানো হয়। এসময় ১ লাখ টাকা জরিমানা ও প্রায় ২৬ হাজার লিটার জুস ঘটনাস্থলে ধংস করা হয়।
অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান ও র‌্যাব-১১’র সিপিসি-১’র এএসপি মো: খলিলুর রহমান। এ সময় ক্যাব, নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক বিল্লাল হোসেন রবিন উপস্থিত ছিলেন।
মো: সেলিমুজ্জামান জানান, অবৈধ প্রক্রিয়ায় জুস তৈরি এবং বিএসটাইয়ের অনুমোদন না নিয়ে বিএসটি আই এর লগো ব্যবহার করার অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৩ ধারায় ৫০ হাজার ও ৪৪ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এবং প্রায় ২৬ হাজার লিটার জুস ধংস করা হয়। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ ০২০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ